বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন

বিয়ের আগের গোপন খবর ফাঁস করলেন সানি লিওন

বিয়ের আগের গোপন খবর ফাঁস করলেন সানি লিওন

স্বদেশ ডেস্ক

নীল সিনেমা জগত ছেড়ে বলিউড অভিনেত্রী হিসেবে নিজের জায়গা তৈরি করলেও সানি লিওনকে নিয়ে বিতর্ক-সমালোচনার শেষ নেই। তবে সব কিছুকে কোণঠাসা ড্যানিয়েল ওয়েবারকে বিয়ে করে স্বামী-সন্তান নিয়ে বর্তমানে সুখেই সংসার সামলাচ্ছেন তিনি। কিন্তু ড্যানিয়েলের আগেও তার অন্যজনের সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল। সেখানে প্রতারিত হওয়ায় বাগদান সম্পন্ন হওয়া সত্ত্বেও বিয়ে ভেঙে দেন অভিনেত্রী নিজেই।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের গোপন সেই খবর ফাঁস করেছেন সানি নিজেই। জানিয়েছেন, বিয়ের মাত্র দুই মাস আগেই হবু স্বামীর দ্বারা প্রতারিত হয়েছিলেন তিনি। যে কারণে ভেঙে গিয়েছিল তার বিয়ে।

সানি জানান, ড্যানিয়েলের সঙ্গে বিয়ে হওয়ার আগে আরও একজনের সঙ্গে বাগদান হয়েছিল। তাদের ডেস্টিনেশন ওয়েডিংয়ের প্রস্তুতি চলছিল। কিন্তু সেই সময় অভিনেত্রীর মনে হচ্ছিল, কিছু একটা ঠিক নেই।

অভিনেত্রী বলেন, যার সঙ্গে আমার বাগদান হয়েছিল তাকে বিয়ের আগে আমি জিজ্ঞেস করি, সে আমাকে ভালোবাসে কিনা। কিন্তু সে সরাসরিই জানিয়ে দেয়, আমাকে ভালোবাসে না। এর পরেই আমি জানতে পারি, আমার সঙ্গে এতদিন প্রতারণা হচ্ছিল। আমার হবু স্বামীই প্রতারিত করছিল।

সানি আরও বলেন, এটা আমাদের বিয়ের দুই মাস আগে ঘটেছিল। হাওয়াইয়ের একটি স্থানে আমাদের বিয়ে হওয়ার পরিকল্পনা ছিল। বিয়ের পোশাক, স্থান সবকিছু নির্ধারিত ছিল। সেই সময়ই প্রতারণার শিকার হতে হয় আমাকে। এটা আমার জীবনের সবচেয়ে খারাপ অনুভূতির একটি ছিল।

সানি লিওন জানান, এর পরই তার জীবনে ড্যানিয়েল ওয়েবারের আগমন। অভিনেত্রীর কথায়, অবাক করে দেওয়ার মতো কিছু বিষয় ঘটনা আমার সঙ্গে। ড্যানিয়েল আসে আমার জীবনে। সে আমার বর্তমান স্বামী। আমার মায়ের মৃত্যুর পর এমনকি বাবা মারা যাওয়ার পরের সময়ে সে আমার পাশে ছিল। এখনো আছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877